অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার উপায়। Watch Video And Earn Money Online

সম্মানিত পাঠক আপনি কি অনলাইন থেকে ইনকাম করতে যাচ্ছেন কিন্তু কিভাবে ইনকাম করবেন তার কোন সঠিক সমাধান পাচ্ছেন না তাহলে আজকের এই নিবন্ধনটি শুধুমাত্র আপনার জন্য। আজকের এই নিবন্ধন থেকে জানতে পারবেন অনলাইনে ভিডিও দেখে ইনকাম (Watch Video And Earn Money) করার উপায় সম্পর্কে।

তাই আপনার কাছে যদি এটি স্মার্ট ফোন থাকে এবং তাতে যদি ইন্টারনেট সংযোগ থাকে তাহলেই খুব সহজে আপনার হাতে থাকায় স্মার্টফোনের মাধ্যমে ঘরে বসে অনলাইন থেকে শুধুমাত্র ভিডিও দেখে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ ইউটিউব থেকে আয় করার ৫টি উপায়

তাই আপনারা যারা অধীর আগ্রহে বসেছিলেন ভিডিও দেখে কিভাবে ইনকাম করা যায় এরকম একটি অ্যাপস চেয়েছিলেন তাদের জন্যই মূলত আমাদের আজকের এই নিবন্ধন করা হয়েছে আজকের এই নিবন্ধন চেয়েছিলেন তাদের জন্যই মূলত আমাদের আজকের এই নিবন্ধন করা হয়েছে আজকের এই নিবন্ধন এর মাধ্যমে অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার অ্যাপস দিব যেটি ব্যবহার করে খুব সহজেই অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

অনলাইনে ভিডিও দেখে ইনকাম

অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার উপায় (Watch Video And Earn Money)

আপনারা যারা অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার উপায় জানতে চেয়েছিলেন তাদের জন্য মূলত নিবন্ধনটি তৈরি করা হয়েছে আমাদের আজকের নিবন্ধনে এমন একটি অ্যাপ শেয়ার করব যে এফটিতে কাজ করে অল্প কিছু ভিডিও দেখার মাধ্যমে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারবেন চলুন তাহলে আমরা এই অ্যাপস সম্পর্কে জেনে নেই এবং কিভাবে ভিডিও দেখে ইনকাম করবেন সেই সম্পর্কে জেনে নেই।

আরো পড়ুনঃ লুডু খেলে ইনকাম করার করার উপায়

কয়েকটি স্টেপের মাধ্যমে ছবি সহ আপনাদের বুঝিয়ে দিব কিভাবে আপনারা এই অ্যাপসটি ইন্সটল করবেন এবং কিভাবে এই অ্যাপস এ কাজ করবেন এবং কিভাবে অনলাইনে ভিডিও দেখে ইনকাম করবেন সেই সকল প্রসেস গুলো চলুন তাহলে একটি একটি করে স্টেপ দেখে নেয়া যাক।

ধাপ ১:

অনলাইনে ভিডিও দেখে ইনকাম (Watch Video And Earn Money) করার জন্য প্রথমেই আপনাকে একটি অ্যাপস প্রথমেই আপনাকে একটি অ্যাপ ইন্সটল করতে হবে অ্যাপসটি ইন্সটল করার জন্য প্রথমেই আপনার ফোন থেকে চলে যাবেন প্লে স্টোরে এবং সার্চ বক্সে গিয়ে লিখবেন (watch and earn money) এটি লেখার পরে সার্চ রেজাল্টের চার থেকে পাঁচ নাম্বার অপশনে নিচে দেওয়া ফটোর মতন একটি অ্যাপস দেখতে পাবেন সেই অ্যাপসটি ইন্সটল করুন।

ধাপ ২:

See also  লুডু খেলে ইনকাম করার করার উপায় - Earn Money From Ludo Game

সঠিকভাবে watch and earn money অ্যাপসটি ইনস্টল করা হয়ে গেলে এই অ্যাপসটি ওপেন করুন এবং ওপেন করলে নিচে দেওয়া ফটোর মতন একটি ইন্টারফেস দেখতে পাবেন যদি কোন বিজ্ঞাপন আসে তাহলে কর্নারে ক্লোজ বাটন পাবেন সেটিতে ক্লিক করে বিজ্ঞাপনটি ক্লোজ করে দিবেন। এবং Welcome বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন।

ধাপ ৩:

Welcome বাটনে ক্লিক করলে নতুন একটি ইন্টারফেস দেখতে পাবেন। অনলাইনে ভিডিও দেখে ইনকাম (Watch Video And Earn Money) করার জন্য প্রথমেই এই অ্যাপস এ একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচে দেওয়া ফটোতে যেভাবে দেখানো রয়েছে দেখতে পাচ্ছেন একটি বৈধ ইমেইল এড্রেস দিবেন এবং Login বাটনে ক্লিক করলে ই আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে এবং অ্যাপসের মধ্যে প্রবেশ করতে পারবেন।

ধাপ ৪:

এই স্টেপ এ দেখতে পাবেন আপনাকে কনগ্রাচুলেশন একটি মেসেজ দেওয়া হবে এবং ১০০০ পয়েন্ট আপনার মেইন ব্যালেন্সে যুক্ত করে দেয়া হবে একদম ফ্রিতেই কোন কাজ করা ছাড়াই।

ধাপ ৫:

এবার ভিডিও দেখে ইনকাম (Watch Video And Earn Money) করার জন্য নতুন একটি ইন্টারফেস দেখতে পাবেন এখানে অনেকগুলো অপশন রয়েছে এই অপশন গুলোর মধ্য থেকে প্রথম অপশনটি star app সিলেক্ট করুন এবং এটি সিলেক্ট করলে আপনাকে নতুন একটি পেজে নিয়ে যাওয়া হবে সেখানে Daily Prizes Offer, Watch Great Video, Flip and win, Scratch Card, Extra Win, Lucky Spin, Refferal Code, Rate Us 1000 Coin, Invite Friends.

উপরে লেখা এই অপশনগুলো দেখতে পাবেন এবং এখান থেকে প্রথম অপশনটি Daily Prizes Offer সিলেক্ট করলে আপনাকে একটি বিজ্ঞাপন দেখানো হবে এবং আপনাকে ১০০ কয়েন পুরস্কার দেওয়া হবে যেটি আপনার মেইন ব্যালেন্সে অ্যাড হয়ে যাবে এবং এরকম প্রত্যেকটি অপশনে ক্লিক করলেই আপনাকে একটি করে বিজ্ঞাপন দেখানো হবে এবং ১০০ পয়েন্ট করে আপনার মেইন ব্যালেন্সে অ্যাড করে দেওয়া হবে।

See also  ইউটিউব থেকে আয় করার ৫টি উপায় ২০২৩। How to Make Money on YouTube in 2023

আরো পড়ুনঃ অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায়

ধাপ ৬:

যেহেতু আমরা বলেছি এই অ্যাপসটি শুধুমাত্র অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার অ্যাপস (Watch Video And Earn Money) তাই এই অ্যাপসটিতে প্রচুর পরিমাণে অপশন রয়েছে যেখান থেকে আপনি ভিডিও বিজ্ঞাপন দেখতে পারবেন মানে এখানে শুধুমাত্র ভিডিও নয় আর এই ভিডিওগুলো মানে হচ্ছে বিজ্ঞাপন আর প্রত্যেকটি বিজ্ঞাপন দেখার বিনিময়ে আপনাকে তারা ইনকাম দিবে।

এই স্টেপের নিচের দিকে একটি ফটো দেখতে পাচ্ছেন এরকম একটি অপশন পাবেন এখান থেকে আপনি এই কার্ডগুলো ক্যাশ করার পরেও বিজ্ঞাপন দেখতে পাবেন এবং আপনার একাউন্টে পয়েন্ট যুক্ত হয়ে যাবে বারবার পয়েন্ট যুক্ত হওয়ার কথা আপনাদের বলতেছি আর এই পয়েন্ট গুলোর মানেই হচ্ছে টাকা আপনি যত পয়েন্ট জমাতে পারবেন সেই অনুযায়ী আপনাকে ইনকাম দেওয়া হবে।

যাইহোক উপরের যে অপশনগুলো দেখেছি এই সকল অপশনসহ আরও এই অ্যাপটিতে অনেকগুলো অপশন আছে যেখানে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন বা অনলাইনে ভিডিও এড দেখে ইনকাম করতে পারবেন। এতক্ষণ পর্যন্ত আমরা দেখলাম কিভাবে watch and earn money অ্যাপস থেকে ইনকাম করতে হয় এত কষ্ট করে ইনকাম করলেন আরে ইনকামগুলো তো অবশ্যই আপনার পকেটে নিতে হবে তাই না।

তাই এবার আমরা দেখব watch and earn money অ্যাপসে কাজ করে ইনকাম করা টাকা কিভাবে আপনার মোবাইলে নিবেন বা কোন একাউন্টে নিবেন কিভাবে টাকা উইথড্রো করবেন সেই বিষয়টি ক্লিয়ার হয়ে নিবো চলুন তাহলে দেখে নেয়া যাক কিভাবে এই অ্যাপস থেকে টাকা আপনার একাউন্টে নিয়ে আসবেন।

Watch And Earn Money অ্যাপ থেকে উইথড্র কিভাবে দিবেন.?

উপরের দিকে আমরা দেখেছি (Watch Video And Earn Money) মোবাইল অ্যাপ্লিকেশন থেকে কিভাবে ইনকাম করতে হয় চলুন এবার আমরা দেখবো এই অ্যাপস থেকে কিভাবে টাকা পকেটে নিবেন।

See also  ইউটিউব থেকে আয় করার ৫টি উপায় ২০২৩। How to Make Money on YouTube in 2023

Watch And Earn Money অ্যাপস থেকে টাকা উইথড্র দেওয়ার জন্য অবশ্যই আপনার একটি UPI ID থাকতে হবে। UPI ID এটা যারা এখনো জানেন না তারা ইউটিউবে এই বিষয়টি নিয়ে সার্চ করুন এবং ইউপিআই একাউন্ট খুলুন এবং আপনাদের ইউপিআই আইডি নাম্বারটি অবশ্যই কালেক্ট করুন।

Watch And Earn Money অ্যাপস থেকে উইথড্র নেওয়ার জন্য প্রথমে আপনাকে পর্যাপ্ত পরিমাণে কয়েন জমা করতে হবে এবং এখানে অ্যাপস এর মধ্যে হোম পেজ থেকে নিচের দিকে আসলে দেখতে পাবেন Withdrawal লেখা একটি অপশন সেখানে ক্লিক করুন এবং নিচে দেওয়া ফটোর মতো একটি ইন্টারফেস দেখতে পাবেন।

এখানে দুটি বক্স দেখতে পাচ্ছেন দুটি বক্সের মধ্যে প্রথম বক্সে আপনি যতগুলো কয়েন আপনার একাউন্টে জমা করেছেন সেই কয়েন গুলো লিখুন এবং দ্বিতীয় বক্সে আপনার UPI ID নাম্বারটি দিন এবং সবশেষে Withdrawal বাটনে ক্লিক করলে আপনার পেমেন্ট রিকোয়েস্ট টি তাদের কাছে সেন্ড হয়ে যাবে এবং কিছুক্ষণের মধ্যেই আপনার অ্যাকাউন্টে টাকাযুক্ত হয়ে যাবে।

অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার উপায় সম্পর্কে মন্তব্য

সম্মানিত পাঠক আজকের নিবন্ধনে এতক্ষণ পর্যন্ত আমরা দেখানোর চেষ্টা করেছি কিভাবে অনলাইনে ভিডিও দেখে ইনকাম করবেন সেই প্রসেস গুলো এবং খুবই ট্রাস্টেড একটি অ্যাপস আপনাদের মাঝে শেয়ার করেছি যেটিতে কাজ করে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

watch and earn money অ্যাপস ব্যবহার করে কিভাবে ইনকাম করবেন এই বিষয়টি আমরা উপরের দিকে বিস্তারিত বলেছি আশা করি আপনি এই অ্যাপসের মাধ্যমে ভালো পরিমাণে একটা ইনকাম জেনারেট করতে পারবেন প্রতিদিন। প্রতিনিয়ত নিত্যনতুন অনলাইন ইনকাম সম্পর্কিত তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন আশা করি আমরা অনলাইন থেকে ইনকাম করার সঠিক পথ আপনাকে দেখাতে পারব।

এতক্ষণ পর্যন্ত আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ। 

About nidgov

আমি গত ৫ বছর থেকে বিভিন্ন ওয়েবসাইটে কাজ করেছি। আমি আমার স্নাতক শেষ করেছি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে। আমার বিষয় ছিলো কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং (ইঞ্জি.)।

View all posts by nidgov →