লুডু খেলে ইনকাম করার করার উপায় – Earn Money From Ludo Game

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো আছেন। আপনি কি মোবাইল দিয়ে গেম খেলে ইনকাম করতে চাচ্ছেন? তাহলে আজকের এই নিবন্ধন থেকে জানতে পারবেন মোবাইল দিয়ে লুডু খেলে ইনকাম করার ইনকাম করার উপায় সম্পর্কে।

হ্যাঁ বন্ধুরা আপনি ঠিকই শুনেছেন এখন থেকে আপনার হাতে থাকে স্মার্টফোনের মাধ্যমে লুডু গেম খেলে খুব সহজেই প্রতিদিন এক হাজার টাকার উপরে ইনকাম করতে পারবেন। লুডু খেলে ইনকাম করার একটি অ্যাপস শেয়ার করব যেখানে লুডু কিং সফটওয়্যার ব্যবহার করে আপনি অপজিটে একজন ব্যক্তির সাথে অনলাইনে গেম খেলবেন এবং তার বিনিময়ে আপনি টাকা উপার্জন করতে পারবেন।

আরো পড়ুনঃ অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায়

তাই আপনি যদি লুডু গেম খেলে ইনকাম করার উপায় সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে সম্পূর্ণ নিবন্ধনটি পড়ুন আশা করি আপনি জানতে পারবেন কিভাবে লুডু গেম খেলে ইনকাম করা যায় এবং প্রতিদিন কত টাকা ইনকাম করা সম্ভব এই অ্যাপস থেকে সেই বিষয়েও ক্লিয়ার ধারণা পেয়ে যাবেন চলুন তাহলে আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

লুডু খেলে ইনকাম করার ইনকাম করার উপায় - Earn Money From Ludo Game

লুডু খেলে ইনকাম করার ইনকাম করার উপায় 

বন্ধুরা লুডু খেলে ইনকাম করার জন্য আপনার ফোনে দুটি অ্যাপস এর প্রয়োজন হবে একটি অ্যাপস আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন এবং অনেককে অ্যাপস আপনাকে গুগল থেকে ইনস্টল করতে হবে। লুডু খেলে ইনকাম করার দুটি অ্যাপস এর মধ্যে প্রথম অ্যাপস টির নাম হচ্ছে লুডু কিং (Ludo King) এবং অন্য এপ্সটির নাম হচ্ছে ট্রাস্ট লুডু বেড (trust ludo bet) আপনার ফোনে এই দুটো অ্যাপস প্রথমেই ইন্সটল করে নিতে হবে।

আরো পড়ুনঃ ইউটিউব থেকে আয় করার ৫টি উপায়

আমরা এবার কয়েকটি স্টেপের মাধ্যমে লুডু খেলে ইনকাম করা নিয়ম বা পদ্ধতি দেখাবো চলুন স্টেপগুলো মনোযোগ সহকারে ফলো করি এবং সে অনুযায়ী অ্যাপস গুলো ইন্সটল করে লুডু খেলি চলুন তাহলে স্টেপগুলো দেখা যাক।

ধাপ ১:

লুডু কিং (Ludo King) ইন্সটল করার জন্য প্রথমে আপনি চলে যাবেন আপনার ফোন থেকে গুগল প্লে স্টোরে এবং সার্চ বক্সে গিয়ে সার্চ করবেন লুডু কিং (Ludo King) লিখে তাহলেই প্রথমে লুডু কিং সফটওয়্যারটি পেয়ে যাবেন এবং সেটি ডাউনলোড করে নিন।

See also  ইউটিউব থেকে আয় করার ৫টি উপায় ২০২৩। How to Make Money on YouTube in 2023

ধাপ ২:

দ্বিতীয় স্টেপে ট্রাস্ট লুডু বেড (trust ludo bet) নামের এই সফটওয়্যারটি ইন্সটল করতে হবে এটি ইন্সটল করার জন্য https://apkfab.com/trust-ludo-bet/com.trustludobet.user/apk‌ এই লিংকে ভিজিট করুন এবং ট্রাস্ট লুডু বেড (trust ludo bet) অ্যাপসটি ইন্সটল করুন।

ধাপ ৩:

এই স্টেপে ট্রাস্ট লুডু বেড (trust ludo bet)‌ এপ্সটি সঠিকভাবে ইন্সটল হলে সেটি ওপেন করুন এবং ওপেন করলে নতুন একটি ইন্টারফেস দেখতে পাবেন যেখানে (login account) এবং (create new account) এরকম দুটি অপশন দেখতে পাবেন যেহেতু এই অ্যাপে আপনার কোন একাউন্ট নেই তাই create new account অপশনটি সিলেক্ট করে দিন।

ধাপ ৪:

এই স্টেপে ট্রাস্ট লুডু বেড (trust ludo bet)‌ অ্যাপসে একাউন্ট খোলার জন্য প্রথমে আপনার নাম দিন দ্বিতীয় বক্সে আপনার একটি ইমেইল এড্রেস দিবেন তৃতীয় বক্সে একটি ফোন নাম্বার দিবেন এবং চতুর্থ বক্সে একটি পাসওয়ার্ড দিবেন যেটি সবসময় মনে রাখবেন এবং সবশেষে create account বাটনে ক্লিক করুন। এবার আপনার অ্যাকাউন্ট সম্পূর্ণভাবে খোলা হয়ে যাবে।

উপরে নিয়মগুলো ফলো করলে খুব সহজেই আপনি ট্রাস্ট লুডু বেড এপ্সটিতে সঠিকভাবে অ্যাকাউন্ট সম্পন্ন করতে পারবেন এরপর আপনাকে লুডু খেলে ইনকাম করার জন্য এই অ্যাপসটিতে প্রথমে ডিপোজিট করতে হবে আসলে এখানে কথা হচ্ছে এটা মূলত একটি আর্নিং সাইট তবে এখানে কিছু টাকা ডিপোজিট করে আপনাকে গেমটি খেলতে হবে।

আরো পড়ুনঃ অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার উপায়

তাই এই অ্যাপসে টাকা ডিপোজিট করার জন্য চলে যাবেন সরাসরি নিচের দিকে কর্নারে মেনু (Menu) অপশনে এবং সেখান থেকে my wallet সিলেট করলে তিনটি মাধ্যমে এখানে টাকা ডিপোজিট করতে পারবেন বিকাশ রকেট এবং নগদ। মধ্যে যেকোনো একটি দিয়ে সর্বনিম্ন ৬০ টাকা ডিপোজিট করুন তবে 100 টাকা ডিপোজিট করলে ১০% বোনাস পাবেন তাই ১০০ টাকা ডিপোজিট করাই ভালো।

ডিপোজিট করার জন্য আপনি যেই মাধ্যম এ ডিপোজিট করতে চান সেটি সিলেক্ট করুন এবং যদি নগদ সিলেক্ট করেন তাহলে নগদ আইকনের নিচে যে নাম্বারটি দেওয়া রয়েছে সেই নাম্বারে ১০০ টাকা সেন্ড মানি করুন এবং তার একটি স্ক্রিনশট নিবেন এবং সেল মানের একটি ট্রানজাকশন আইডি রয়েছে সেটি কপি করে রাখুন এবং যে নাম্বার দিয়ে টাকা সেন্ড করেছেন এবং কত টাকা সেন্ড করেছেন সবগুলো ডিটেইলস ফিলাপ করে সাবমিট করলেই কিছুক্ষণের মধ্যে আপনার মেইন ব্যালেন্সে ১০০ টাকা যোগ হয়ে যাবে।

See also  অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার উপায়। Watch Video And Earn Money Online

সঠিকভাবে টাকা ডিপোজিট করতে পারলে আবারও হোমপেজে চলে আসবেন এবং সেখানে দেখতে পাবেন দুটি অপশন রয়েছে Free Fire এবং Ludo এই দুটি অপশনের মধ্যে আপনি লুডু শুনতে সিলেক্ট করে দিন এবং নিচের দিকে দেখতে পাবেন অনেকগুলো গেম অপশন রয়েছে মানে এখানে আপনাকে প্রথমেই বুকিং দিতে হবে এবং বুকিং দেওয়ার পরে যেই সময় দেওয়া হবে সেই সময়ে আপনাকে এই গেমটি খেলতে হবে।

এখানে অনেকগুলো দেখতে পাবেন যারা অলরেডি এই গেমটি খেলার জন্য জয়েন দিয়ে রেখেছে সেই গুণগুলোতে আপনি আর জয়েন দিতে পারবেন না তবে সেগুলোতে max লেখা রয়েছে এবং অন্য যেগুলো রয়েছে যেগুলোতে join লেখা রয়েছে শুধুমাত্র সেই গেমগুলোতেই আপনি জয়েন হতে পারবেন এই গেমে জয়েন হওয়ার জন্য আপনি join বাটনে ক্লিক করুন এবং solo অপশনটি সিলেক্ট করে আপনার গেম আইডি নাম মানে লুডু কিং অ্যাপসে আপনার যেই গেম নামটি রয়েছে সেটি দিয়ে সাবমিট করুন।

সঠিকভাবে সাবমিট করতে পারলে আপনাকে একটি সময় দেওয়া হবে আপনি সেই সময়ের মধ্যে এই গেমটিতে জয়েন হতে পারবেন গেমে জয়েন হওয়ার দিন ঘন্টা পূর্বে আপনাকে একটি গেম আইডি দেওয়া হবে এবং সেই গেম আইডি নিয়ে লুডু কিং অ্যাপস এ প্রবেশ করুন এবং play with friends অপশন সিলেক্ট করে আপনার গেম আইডি দিয়ে যে সময় নির্ধারণ করা হয়েছে সেই সময়ে লুডু গেমে জয়েন হয়ে যাবেন।

গেমটি খেলার পরে আপনি যদি উইন হন তাহলে তার একটি স্ক্রিনশট নিবেন এবং সেটি স্ক্রিনশট নিয়ে আবার পুনরায় ‌ট্রাস্ট লুডু বেড (trust ludo bet)‌ অ্যাপসটির মধ্যে চলে আসবেন এবং মেনু থেকে upload image এই অপশনটি সিলেক্ট করে দিবেন এবং ফাইল এর মতন একটি বক্স দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনার উইন হওয়া স্ক্রিনশটটি জমা দিবেন এবং আপনার গেম আইডি দিবেন সাথে একটি ইমেইল আইডি চাইবে সেটি দিবেন এবং সাবমিট করলে কিছুক্ষণের মধ্যে আপনার মেইন ব্যালেন্স আছে এই টাকা যোগ হয়ে যাবে।

See also  অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় - অনলাইনে ইনকাম করার 100 টি সহজ উপায়

লুডু গেম থেকে উইথড্র করার নিয়ম

এতক্ষণ আপনারা দেখেছেন কিভাবে ট্রাস্ট লুডু বেড (trust ludo bet)‌ থেকে লুডু খেলে ইনকাম করা যায় এবার আপনারা যেই টাকা ইনকাম করলেন সেই টাকা হাতে কিভাবে পাবেন এটাই হচ্ছে মূল বিষয় এই টাকা হাতে পাওয়ার জন্য ট্রাস্ট লুডু বেড (trust ludo bet)‌ অ্যাপসের হোম পেজ থেকে উপরে কর্নারের দিকে একটি ব্যালেন্স বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন এবং সেখানে গেলে ডিপোজিট এবং উইথড্র দুটি অপশন দেখতে পাবেন।

এখান থেকে উড্রাল অপশনটি সিলেক্ট করে দিন মনে রাখবেন এখানে মিনিমাম উইথড্রোল ২৫০ টাকা মানে ২৫০ টাকা হওয়ার পরেই শুধুমাত্র আপনি টাকা হাতে নিতে পারবেন তাই ২৫০ টাকা হওয়ার পরে আপনি যে পেমেন্ট মেথডে টাকা নিতে চান সেটি সিলেক্ট করুন এবং আপনার মোবাইল নাম্বার ও টাকার অ্যামাউন্ট বসিয়ে confirm বাটনে ক্লিক করার পরে কিছু সময়ের মধ্যে আপনার উইন হওয়া টাকা আপনার পকেটে চলে আসবে।

শেষ কথা

সম্মানিত পাঠ্যবৃন্দ আমাদের আজকের নিবন্ধনের বিস্তারিত আলোচনা করেছি কিভাবে অনলাইনে লুডু খেলে ইনকাম করা যায় সেই সম্পর্কে আপনারা যারা লুডু খেলে ইনকাম করতে চেয়েছিলেন তাদের জন্য আমাদের আজকের এই নিবন্ধনটি লেখা হয়েছে।

তবে বলে নিতে হচ্ছে এখানে টাকা ডিপোজিট করার পূর্বে অবশ্যই নিজ দায়িত্বে এখানে টাকা ডিপোজিট করবেন এখানে আমরা আপনাকে টাকা ডিপোজিট করতে নির্দেশনা দিচ্ছি না আপনার যদি ইচ্ছা হয় তাহলে আপনি ডিপোজিট করবেন আর ইচ্ছে না হলে ডিপোজিট করবেন না।

গেম খেলে টাকা ইনকাম করা অথবা অনলাইন থেকে টাকা ইনকাম করার নিত্য নতুন উপায় জানতে আমাদের সাথেই থাকুন এতক্ষণ পর্যন্ত নিবন্ধনটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

About nidgov

আমি গত ৫ বছর থেকে বিভিন্ন ওয়েবসাইটে কাজ করেছি। আমি আমার স্নাতক শেষ করেছি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে। আমার বিষয় ছিলো কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং (ইঞ্জি.)।

View all posts by nidgov →