ইনফিনিক্স মোবাইল দাম কত বাংলাদেশ ২০২৩। Infinix Mobile Price In Bangladesh

হ্যালো ভিউয়ার্স আশা করি ভালো আছেন আপনি যদি একজন ইনফিনিক্স লাভার হয়ে থাকেন বা ইনফিনিক্স কোম্পানির একটি ব্র্যান্ডেবল স্মার্ট ফোন কিনতে চান তাহলে আজকের এই নিবন্ধনটি শুধুমাত্র আপনার জন্য। কারণ আজকের এই নিবন্ধনে আমরা ইনফিনিক্স মোবাইল দাম কত ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

তাই আপনি যদি মিট বাজেট রেঞ্জ ের কম টাকায় ভালো মানের একটি স্মার্ট ফোন কিনতে চান তাহলে আজকের এই নিবন্ধন থেকে ইনফিনিক্স কোম্পানির কয়েকটি স্মার্টফোন সম্পর্কে জানতে পারবেন যেই ফোন গুলো ইনফিনিক্স কোম্পানির ফোন গুলোর মধ্যে অন্যতম এবং খুবই জনপ্রিয় ফোনগুলো এখানে শেয়ার করা হবে।

Red more: ১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

তাই আপনারা যারা ইনফিনিক্স মোবাইল দাম কত বাংলাদেশ এ এ সম্পর্কে জানতে চাচ্ছিলেন তাদের জন্য মূলত আজকের নিবন্ধনটি লেখা হয়েছে চলুন আমরা ইনফিনিক্স মোবাইলের দাম জেনে আসি এবং এখানে মোট তিনটি মোবাইল নিয়ে আলোচনা করব এবং মোবাইল তিনটি স্পেসিফিকেশন ভালো দিক মন্দ দিক ও এর দাম সম্পর্কে আলোচনা করব চলুন তাহলে শুরু করা যাক।

ইনফিনিক্স মোবাইল দাম কত বাংলাদেশ ২০২৩। Infinix Mobile Price In Bangladesh (2)

ইনফিনিক্স মোবাইল দাম কত ২০২৩

বর্তমান সময়ে বাংলাদেশের বাজারে ইনফিনিক্স কোম্পানির মোবাইল গুলো খুবই অল্প সময়ের মধ্যে গ্রাহকদের মাঝে জনপ্রিতা পাওয়ায় অল্প টাকায় ভালো মানের স্মার্টফোন নিতে বেশিরভাগ ইউজার ইনফিনিক্স মোবাইলের দিকে ঝুকছে।

তাই ক্রেতাদের সুবিধার্থে আমরা ইনফিনিক্স কোম্পানির কয়েকটি জনপ্রিয় ও ভালো মানের স্মার্টফোন সম্পর্কে এখানে আলোচনা করব এবং স্মার্টফোনগুলোর স্পেসিফিকেশন কেমন হবে এবং এর পারফরম্যান্স কেমন হবে সেই বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করব চলুন তাহলে ইনফিনিক্স মোবাইলের দাম দেখে আসি এবং এদের স্পেসিফিকেশন গুলো দেখে নেয়া যাক।

Red more: টেকনো মোবাইল দাম কত

ইনফিনিক্স মোবাইল দাম কত ২০২৩ (Infinix Note 12 2023)

ইনফিনিক্স মোবাইল দাম কত বাংলাদেশ ২০২৩। Infinix Mobile Price In Bangladesh (4)

যদিও ফোনটি ২০২২ সালে লঞ্চ করার কথা ছিল তবে সময় ঘুরে Infinix Note 12 2023 সালের বাংলাদেশের বাজারে এসেছে এই ফোনটি মোট তিনটি কালারে বাংলাদেশে পাওয়া যাচ্ছে Volcanic Grey, Tuscany Blue, Alpine White।

See also  টেকনো মোবাইল দাম ২০২৩। Tecno Mobile Price in Bangladesh 2023

Infinix Note 12 2023 ফোনটিতে ডিসপ্লে হিসেবে রয়েছে 6.7 inches একটি ডিসপ্লে যার ভেজুলেশন হিসেবে ব্যবহার করা হয়েছে Full HD+ 1080 x 2400 pixels (393 ppi) এবং এটি কোন আইপিএস এলসিডি প্যানেল ডিসপ্লে নয় এই ডিসপ্লের টেকনোলজি হিসেবে ব্যবহার করা হয়েছে AMOLED Touchscreen.

Infinix Note 12 ফোনটিতে ব্যাক সাইডে তিনটি ক্যামেরা সেটআপ রয়েছে Triple 50+2+0.3 Megapixel এবং এই তিনটি ক্যামেরার ফিচার হচ্ছে PDAF, quad-LED flash, f/1.6, depth & more এবং এই ক্যামেরা দিয়ে Quad HD (1440p) ভিডিও রেকর্ড করতে পারবেন। এই ফোনটিতে সামনের সাইডে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

Red more: Motorola Edge 40 বাংলাদেশে দাম কত

Infinix Note 12 ফোনটিতে ব্যাটারি সেকশন হয়েছে পাঁচ হাজার মিলি আম্পিয়ারের একটি বড় ব্যাটারি যেটি চার্জ করার জন্য ৩৩ ওয়াটের একটি ফাস্ট চার্জার ব্যবহার করা হয়েছে।

Infinix Note 12 ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে Android 12 (XOS 10.6) এবং প্রসেসর হিসেবে রয়েছে MediaTek Helio G99 (12 nm) যদিও ফোনটির র‍্যাম ভেরিয়েন্ট একটি কিন্তু স্টোরেজ ভেরিয়েন্ট দুটি কারণ ৮/১২৮ জিবি এবং ৮/২৫৬ জিবি দুটি ভেরিয়েন্ট রয়েছে।  ৮/১২৮ জিবি এর দাম 19,999 এবং ৮/২৫৬ জিবি এর দাম 22,999 টাকা ধরা হয়েছে।

ইনফিনিক্স মোবাইল দাম কত ২০২৩ (Infinix Smart 7)

ইনফিনিক্স মোবাইল দাম কত বাংলাদেশ ২০২৩। Infinix Mobile Price In Bangladesh (4)

যারা মিট বাজেট রেঞ্জে কম টাকায় ভালো ও উন্নত মানের একটি স্মার্টফোন খুজতেছিলেন তাদের জন্য Infinix Smart 7 ফোনটি বেস্ট চয়েজ হতে পারে কারণ এই ফোনটিতে খুবই ভালো ও উন্নত মানের প্রসেসর সহ কম দামে ভালো ভালো টেকনোলজি ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে চলুন এই ফোনটি সম্পর্কে দেখে নিন।

Infinix Smart 7 এই ফোনটি খুবই লেটেস্ট একটি ফোন এটি প্রথম বাংলাদেশের বাজারে লঞ্চ করা হয় ২২শে ফেব্রুয়ারি ২০২৩ তারিখে এটি মোট চারটি কালার ভেরিয়েন্টে পাবেন Polar Black, Coastal Green, Iceland White, Peacock Blue দুটি ন্যানো সিম কার্ডের পাশাপাশি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করতে পারবেন এবং এর নেটওয়ার্ক স্পিড ফোরজি কোয়ালিটি।

Infinix Smart 7 ফোনটির ওজন ১২৮ গ্রাম এবং এই ফোনটির ডিসপ্লে সেকশনে রয়েছে 6.6 inches একটি ডিসপ্লে যার রেজুলেশন হিসেবে ব্যবহার করা হয়েছে  HD+ 720 x 1612 pixels (267 ppi) যদিও এই ফোনটির টাচ স্ক্রিন হিসেবে ব্যবহার করা হয়েছে আইপিএস এলসিডি প্যানেল ডিসপ্লে।

See also  Motorola Edge 40 বাংলাদেশে দাম কত 2023। Motorola Edge 40 Price in Bangladesh 2023

Infinix Smart 7 ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে তার মেইন ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের এবং সেকেন্ড ক্যামেরা ২ মেগাপিক্সেলের। এবং সামনের সেলফি ক্যামেরা ? ৫ মেগাপিক্সেল।

Infinix Smart 7 ফোনটিতে ৫ হাজার মিলি এম্পিয়ারের একটি ব্যাটারি দেওয়া হয়েছে যেটি চার্জ করার জন্য দশ ওয়াটের একটি চার্জার দেওয়া হয়েছে যদিও দশ ওয়াটের চার্জার দিয়ে এই ফোনটি একশ পার্সেন্ট চার্জ করতে প্রায় তিন ঘন্টার উপরে লেগে যাবে যেহেতু ফোনের বাজেট কম সে তো চার্জার একটু কমই থাকবে এটাই স্বাভাবিক।

Infinix Smart 7 ফোনটি অপারেট করছে Android 12 তবে প্রসেসর বা চিফসেট Unspecified কারণ এটি একটি কম বাজেটের ফোন এবং এই ফোনটিতে শুধুমাত্র একটি রেম রম ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ৩/৬৪ জিবি Infinix Smart 7 ৩/৬৪ জিবি এর দাম ৯,৯৯০ টাকা।

ইনফিনিক্স মোবাইল দাম কত ২০২৩ (Infinix Note 12 Pro)

ইনফিনিক্স মোবাইল দাম কত বাংলাদেশ ২০২৩। Infinix Mobile Price In Bangladesh (4)

এই নিবন্ধনের প্রথম দিকে আমরা একটি ফোন নিয়ে আলোচনা করেছিলাম যেটি ছিল Infinix Note 12 আমরা প্রতিনিয়ত যেমনটি দেখে এসেছি iphone সিরিজের ফোনগুলো প্রথমে iphone মডেল এ বের হয় এবং এরপরে এর পুরো ভার্সন এবং প্রো ম্যাক্স ভার্সন বের হয় ঠিক তেমনি Infinix Note 12 ফোনটির একটি প্রো ভার্সন ব্যবহার করা হয়েছে।

যেহেতু Infinix Note 12 এর প্রো ভার্সন Infinix Note 12 Pro তাই এই ফোনটি একটু বেশি performing এবং বেশি ভালো হবে এটাই স্বাভাবিক চলুন দেখে আসি এই দুটো ফোনের মধ্যে কি পার্থক্য রয়েছে এবং কি কি বেশি পারফরম্যান্স রয়েছে Infinix Note 12 Pro ফোনটিতে।

Infinix Note 12 Pro এই স্মার্টফোনটি ও ২০২২ সালে বাংলাদেশে এসেছে মোট তিনটি কালারের সাথে গ্রে, ব্লু এবং হোয়াইট। ১৯২ গ্রাম ওজনের ফোনটিতে ডিসপ্লে হিসেবে রয়েছে 6.7 ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে AMOLED Touchscreen এবং রেজুলেশন Full HD+ 1080 x 2400 pixels (393 ppi)

সবচেয়ে বড় অবাক করা বিষয় হচ্ছে Infinix Note 12 Pro  এর ক্যামেরা সেকশনে কারণ এই ফোনটির ক্যামেরায় রয়েছে মেইন ক্যামেরা হিসেবে তিনটি ক্যামেরা সেটআপ যার মেইন ক্যামেরা ১০০ মেগাপিক্সেল এবং তিনটি ক্যামেরা সেটাপ Triple 108+2+0.3 Megapixel এবং ক্যামেরাগুলোর ফিচার হিসেবে রয়েছে PDAF, quad-LED flash, f/1.8, depth, 1/1.67″ & more. যা দিয়ে আপনি Quad HD (1440p) ভিডিও রেকর্ড করতে পারবেন।

See also  ১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩। Best Mobile Phone Under 15000 in Bangladesh

Infinix Note 12 Pro ফোরটির সামনের ক্যামেরা বা সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে 16 মেগাপিক্স জেলের একটি ক্যামেরা যা দিয়ে খুবই ভালো এবং উন্নত মানের সেলফি তুলতে পারবেন এবং সামনের ক্যামেরা দিয়েও Quad HD (1440p) ভিডিও রেকর্ড করা যাবে এবং এই ক্যামেরার ফিচার হিসেবে F/2.0 aperture, Dual-LED flash & mor

Infinix Note 12 Pro ফোনটিতে Lithium-polymer 5000 mAh (non-removable) ব্যাটারি রয়েছে যার চার্জ করার জন্য ৩৩ ওয়াটের একটি ফাস্ট চার্জার রয়েছে যেটি মাত্র ৬০ মিনিটে ১০০% চার্জ করে ফেলতে পারবে।

Infinix Note 12 Pro ফোনটির অপারেটিং সিস্টেমে অপারেট করছে Android 12 (XOS 10.6) এবং এটিতে চিপসেট হিসেবে রয়েছে MediaTek Helio G99 (12 nm) ও প্রসেসর ব্যবহার করা হয়েছে Octa-core, up to 2.2 GHz এবং GPU রয়েছে Mali-G57 MC2।

Infinix Note 12 Pro ফোনটি শুধুমাত্র একটি রেম ভ্যারিয়েন্টে পাওয়া যাবে 8/256 GB সকল ফিচার ও সবদিক বিবেচনা করে Infinix Note 12 Pro ফোনটির বাজার মূল্য 8/256 GB 26,499 টাকা ধরা হয়েছে তাই আপনার বাজেট যদি ৩০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে তাহলে এই ফোনটি আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন।

ইনফিনিক্স মোবাইল দাম কত ২০২৩ সম্পর্কে আমাদের মন্তব্য 

সম্মানিত পাঠক বৃন্দ আমাদের আজকের নিবন্ধনের বাংলাদেশের জনপ্রিয় কোম্পানি ইনফিনিক্স মোবাইল দাম কত ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি এখানে আমরা মোট তিনটি ইনফিনিক্স কোম্পানির জনপ্রিয় স্মার্টফোন সম্পর্কে আলোচনা করেছি এবং এর স্পেসিফিকেশন ও দাম সম্পর্কে বলেছি।

আমাদের আর্টিকেলে আলোচিত তিনটি ফোনের মধ্যে আপনার যে ফোনটি পছন্দ হয়েছে তার মধ্যে যে কোন একটি ফোন নিতে পারেন এবং আমরা বিস্তারিতভাবে বলার চেষ্টা করেছি এই ফোনগুলোর ফিচারগুলোর সম্পর্কে আশা করি আপনি ফিচারগুলো ভালোভাবে বুঝতে পেরেছেন এবং এই ফোনটি আপনার জন্য কেমন হবে এটা আপনি সিলেক্ট করবেন।

নিত্যনতুন মোবাইলের দাম ও মোবাইল খবর জানতে আমাদের ওয়েবসাইট প্রতিনিয়ত ভিজিট করুন আমরা এখানে টেকনোলজি ও মোবাইল সম্পর্কিত তথ্য শেয়ার করে থাকি এতক্ষণ পর্যন্ত আমাদের সাথে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

About nidgov

আমি গত ৫ বছর থেকে বিভিন্ন ওয়েবসাইটে কাজ করেছি। আমি আমার স্নাতক শেষ করেছি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে। আমার বিষয় ছিলো কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং (ইঞ্জি.)।

View all posts by nidgov →